শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম :
আতর বিক্রেতার মেয়ের ঘটনা……… একজন মাতাল ব্যক্তির বেহেশতে যাওয়ার গল্প……. ভুল নম্বরে টাকা চলে গেলে ফেরত পাবেন যেভাবে…. ঈদের দিনের পরিস্থিতি নিয়ে যা বললেন আবহাওয়া অধিদপ্তর এবার কানাডা ক্ষেপেছে মুসলিম বিদ্বেষী ভারতীয়দের উপর স্মার্টফোনে যুক্ত হচ্ছে ই-সিম প্রযুক্তির বিপ্লব চলছে বিশ্বজুড়ে। কে কত দ্রুত এগিয়ে যেতে পারে,‌ লড়াই তা নিয়েই। তাইতো ফাইভ-জি’র পর পরবর্তী প্রজন্মের জন্য সিক্স-জি নেটওয়ার্কিং পরিষেবা উৎপাদন করতে কাজ করছেন গবেষকরা। ফাইভ-জি কেমন হবে তা অনেকেরই জানা। এবার প্রশ্ন আসতেই পারে, সিক্স-জি কী এবং কেমন হবে? বাড়ি তলায় ১২০ বছরের গোপন সুড়ঙ্গের সন্ধান একজনের খাবার আশিজন খেল…… মাহে রমজানের ৩০ দিনের ৩০টি ফজিলত কি কি জেনে নিন

শ্যামনগরে ধর্ষণ শেষে কলেজ ছাত্রীকে হত্যা,,,

mamun gazi
  • আপডেট টাইম : ১৪ জানুয়ারী, ২০২০
  • ২৪৯ Time View

  1. সাতক্ষীরার শ্যামনগরে মরিয়ম খাতুন (২০) নামের, ঘাতক প্রথম বর্ষের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে শ্যামনগর থানা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে শ্যামনগর উপজেলা সদরের বল্লভপুর ধানের ক্ষেতে খড়ের গাদার উপর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকালে গেঞ্জি ও সোয়েটারসহ প্যান্ট পরিহিত অবস্থায় থাকা মৃতদেহের জিহবা অনেকটা বের হয়ে ছিল।
    উপজেলা সদরের বাদঘাটা গ্রামের পান বিক্রেতা আব্দুল কাদেরের মেয়ে মরিয়ম শ্যামনগর সরকারি মহসীন কলেজে,, ঘাতক প্রথম বর্ষের ছাত্রী।
    নিহতের পিতা আব্দুল কাদের জানায় বুধবার রাতে ভাত খাওয়ার পর প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে মরিয়ম ঘরের বইরে যায়। দীর্ঘক্ষণ পরেও সে ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তার খোঁজ করতে যেয়ে টয়লেটের সাসে একটি ওড়না ঝুলে থাকতে দেখে।
    তার পিতা আরও জানায় মেয়ের কোন খোঁজ না পেয়ে সে বৃহস্পতিবার শ্যামনগর থানায় একটি সাধারণ ডায়েরী করে। এক পর্যায়ে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার সকালে পাশের বল্লভপুর গ্রামে খড়ের বোঝার উপর মেয়েকে মৃত অবস্থায় দেখতে পায়।
    স্থানীয় প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য নারগীস আক্তার, গ্রামবাসী জিয়াউর রহমান ও আমজাদ হোসেনসহ অনেকে জানান ধর্ষণ শেষে মেয়েটিকে গলা টিপে বা গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে বলে মনে হয়েছে। নিহতের শরীরের বেশ কিছু স্থানে আঘাতের চিহ্ন ছিল বলেও প্রত্যক্ষদর্শীদের দাবি। গলায় গিট্টু দেয়া ওড়না ছাড়াও ঘটনাস্থলের পাশে আরও দুটি ওড়না পড়ে ছিল বলেও প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করে।
    শ্যামনগর সরকারি মহসীন কলেজের অধ্যক্ষ তম্ময় কুমার সাহা জানান, নিজে প্রশিক্ষণে ঢাকায় অবস্থানের কারনে তারই কলেজের -ঘাতক প্রথম বর্ষের এক ছাত্রীর নিহতের ঘটনা জানতে পেরে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে ঘটনাস্থলে পাঠিয়েছেন।
    এদিকে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা জানিয়েছেন স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বুধবার রাত থেকে নিখোঁজ থাকা কলেজ ছাত্রী মরিয়মের মৃতদেহ বল্লভপুর গ্রামের ধানের ক্ষেতে খড়ের উপর থেকে উদ্ধার হয়েছে। তবে তাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়না তদন্ত প্রতিবেদনের পরই নিশ্চিত করা যাবে।
    পুলিশ সুত্র জানিয়েছে উর্ব্ধতন পুলিশের কর্তারা নিহতের পরিবারের সাথে কথা বলে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ জাতীয় আরো খবর..